মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
পাতা

শাখাসমূহ ও কার্যাবলী

ক্রম নং সেবার ধরণ সেবা সেবা প্রদান/প্রাপ্তির ক্ষেত্রে অসুবিধাসমূহ নাগরিক পর্যায় সরকারী পর্যায় ০১ রাজস্ব প্রশাসন জলমহাল ইজারা • ভূমি সর্ম্পকে জনগণের ধারণা কম বা পর্যাপ্ত জ্ঞানের অভাব । • প্রয়োজনীয় কাগজপত্রের অভাব। • প্রয়োজনীয় জনবলের অভাব প্রয়োজনীয় ফরমসের অপ্রতুলতা। 02 উন্নয়ন প্রশাসন বিভিন্ন বিভাগের উন্নয়নমুলক কাজ তদারকিকরণ জনসচেতনতা কম কারিগরি জ্ঞানের অপ্রতুলতা ০৩ বিভিন্ন বিভাগের/সংস্থার কার্যক্রমের প্রত্যয়নপত্র প্রক্রিয়া সর্ম্পকে ধারণা নাই। জটিল প্রক্রিয়া ০৪ আইন শৃংখলা মোবাইল কোর্ট পরিচালনা করা সঠিক ধারণার অভাব প্রয়োজনীয় জনবলের অভাব ০৫ ১৪৪ ধারা জারী ০৬ দূর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ সামগ্রী বিতরণ,ভিজিডি,ভিজিএফ জনগণের চাহিদা বেশী, প্রক্রিয়া সর্ম্পকে ধারণা না থাকা সম্পদের অপ্রতুলতা ০৭ সামাজিক নিরাপত্তা বেষ্টনী বয়ষ্ক,বিধবা, প্রতিবন্ধী ভাতা বিতরণ ঐ ঐ ০৮ শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন,ব্যবস্থাপনা, বেতন বিল প্রদান যথাযথ আইনী ভিত্তি না থাকায় অসহযোগিতার মনোভাব কার্যকরী ব্যবস্থা গ্রহণের সীমাবদ্ধতা ০৯ প্রটোকল ব্যবস্থাপনা জনগণ অকিবহাল নয় জনবলের অভাব ১০ অনুদান বিতরণ চাহিদা বেশী যোগান অপ্রতুল